সেরা চারটি Apps Locker অ্যান্ড্রয়েডের

1. AppLock

AppLock apk

আমি এই অ্যাপটিকে সত্যই পছন্দ করি এবং এটি যেভাবে কাজ করে, এটি এত সহজ … আমার কোনও সমস্যা হয়নি … কেবলমাত্র আমি পছন্দ করি না বা এটি কোনওরকম ডিফল্ট, আমি যখন ক্লিক করি তখনই হয় এমন একটি অ্যাপ্লিকেশন যা সংখ্যার প্যাডের পরিবর্তে লক হয়ে গেছে যাতে আমি পিনটি রাখতে পারি যা অ্যাপ্লিকেশনটির কাজ করছে না বা চলমান বন্ধ করার মতো কিছু বলেছে … তাই অ্যাপ্লিকেশনটি আনলক করতে আমাকে অ্যাপলক ভল্টে ফিরে যেতে হবে I ব্যবহার করতে চান এবং তারপরে এটি লক করতে ফিরে যেতে চান, এটি সময়ের অপচয় waste

2. Smart AppLock

Smart AppLock apk

মোটামুটি ইনস্টলেশন এবং সমস্ত কিছুর জন্য মূল্যবান, আপনি যে জিনিসগুলিকে ক্ষতিকারক অ্যাপ্লিকেশনগুলি সম্পর্কে সতর্ক করে তা লক করতে পারেন এবং এটি এমন পাসওয়ার্ড বা প্যাটার্ন পাস করার চেষ্টা করে এমন লোকদের ছবিও তোলে, এটি অ্যাপ্লিকেশনগুলিকে এটি কাজ করে না দেখে মনে হয় এটি তৈরি করে তবে তারপরে আপনি আপনার পাসওয়ার্ড লিখুন এবং আপনি এটিতে প্রবেশ করুন। আপনি যখন অল্প কিছু অল্প লোকের সাথে বাস করেন তখন এটি সত্যিই দুর্দান্ত এবং সহায়ক। আমি ইয়ারপুর এটিংগুলি লকিংয়ের পুনরুদ্ধার করছি যাতে কেউ যদি অনুমতি বন্ধ না করে তবে তারা চেষ্টা করতে পারে না।

3. Ultra AppLock

Ultra AppLock apk

অনেক অপশন আছে। এটি কেবল কোনও সস্তা অ্যাপ লকার নয়। এমন অনেকগুলি কল্পনা এবং মানসম্পন্ন জীবন যা আপনার ফোনটিকে দ্রুত এবং এমনকি চার্জিংয়ের সময় হ্রাস করে তোলে। অ্যাডগুলি এমনকি বিরক্তিকর নয়, তারা কিছুক্ষণের স্ক্রিনটি কভার করে না এবং খুব পরিচালনাযোগ্য। অ্যাপ্লিকেশন লক করার বিভিন্ন উপায় রয়েছে। উদাহরণস্বরূপ, আপনি এটি সেট করে বলতে পারেন যে শো আঙুলের মুদ্রণ / পাসওয়ার্ডের জিনিসটি দেখানোর পরিবর্তে অ্যাপটি ক্র্যাশ হয়ে গেছে। সামগ্রিকভাবে, এটি কেবল একটি দুর্দান্ত সুরক্ষা অ্যাপ নয়, এটি একটি প্রয়োজনীয় অ্যাপ।

4. Norton App Lock

Norton App Lock apk

দুর্দান্ত অ্যাপ। এটি মোবাইল ব্যাংক অ্যাপগুলিতে অতিরিক্ত সুরক্ষা স্তর যুক্ত করতে সহায়তা করে। আমার সাথে তালা লাগানো কেবলমাত্র তারাই। বুয়ুট। অ্যাপটি আনইনস্টল করা অত্যন্ত সহজ। সুতরাং, যে কোনও বড় কোনও সমস্যা ছাড়াই অ্যাপ মুছে ফেলতে এবং লক করা অ্যাপগুলিতে অ্যাক্সেস পেতে পারে। আমি ফোন সেটিংস লক করার চেষ্টা করেছি। এটি আমার কাছে পাসওয়ার্ড বা আঙ্গুলের অনুরোধ করে, তবে আমি এখনও অ্যাপ্লিকেশন মেনু থেকে অ্যাপ্লিকেশনটিকে স্ক্রিনের উপরের অংশে টেনে নিয়ে মুছতে পারি যেখানে ট্রাব্বিশ বিন উপস্থিত হয়। আমার মোটরোলা জি 8 আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *